Android মোবাইল Tracking চুরি করুন যে কোন Smart ফোনের কল লিস্ট,SMS, photo,video,Gallary,call record অনেক কিছু ১০০% কাজ করে।

মনে হয় আপনে এই টিউটুরিয়ালটি-ই খোজেছেন,তাই আপনার জন্য শেয়ার করলাম।কেমন হয় যদি আপনি অনলাইনে বসে-ই সব কিছু করতে পারেন যেমন ধরুন কারো মোবাইলের কল লিষ্ট, এস এম এস, ফটো, কল রেকড,গ্যালারী,ভিডিও তা-হলে অনেক কিছু-ই আপনে করতে পারবেন তাই না? হ্যা বন্ধুরা সব-ই করতে পারবেন ইচ্ছে মতো শুধু মাত্র Android মোবাইল থেকে। জলতি করুন আর বণ্ধুদের চমকে দিন Android সফটওয়ারটি SKIP AD এখান থেকে download করুন। download করা শেষ হলে আপনার মোবাইলের download ফলডার থেকে সফটওয়ারটি Install করুন আর রেজিষ্টশন করুন।
আপনাদের সাহায্যের জন্য-ই আমি তৈরী করছি একটি ভিডিও টিউটুরিয়াল দেখতেক্লিক করুন আর আমার চ্যানেলটি Subscribe  করুন। আশা করি ভিডিও দেখেছেন।
এবার আসুন মুল সূত্রে যাই কিভাবে সব তথ্য গুলি আপনার হাতের মুঠে আসে। সত্যি আসবে আর তা- দেখতে লগ-ইন করুন এখানে
রেজিষ্টন করতে আপনে যে E-mail আর password দিয়ে ছিলেন তা দিয়ে।মনে হতে পারে বিশ্বাস হচ্ছে না-চাইলে আমার তথ্য চুরি করা গুলি দেখতে পারেন এখানে ক্লিক করুন ভিডিও দেখতে।
আমি কিছু জানি আর তাই বলেই, জানাতে চাই।
ভালো থাকবেন,ভাল লাগলে কমান্ট করবেন।

Related Posts
Previous
« Prev Post

3 comments

March 7, 2017 at 8:03 PM

রেজিষ্টেশন করছি,,,,,,এখন কীভাবে অন্যের মোবাইল থেকে এস এম এস আমার কাছে আনবো?????প্লিজ জানাবেন

Reply
avatar
September 20, 2018 at 3:38 PM

কাজের জিনিস,, কিন্তু ক্ষতিকারকও বটে,,

Reply
avatar
September 20, 2018 at 3:38 PM

কাজের জিনিস,, কিন্তু ক্ষতিকারকও বটে,,

Reply
avatar